আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুড়িগ্রাম

অবরুদ্ধ ২ শিশুকে উদ্ধার করে মায়ের কোলে তুলে দিলো পুলিশ


রংপুরের কুড়িগ্রামের উলিপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে শারীরিক নির্যাতন করে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিয়ে ছয় ও চার বছর বয়সী দুই সন্তানকে আটকে রাখেন স্বামী আনারুল ইসলাম। গত দুই দিনে অনেক চেষ্টা করেও স্থানীয়রা শিশু দুটিকে উদ্ধার করতে পারেনি। কোনো উপায় না পেয়ে সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে মা নার্গিস বেগম উলিপুর থানায় অভিযোগ দিলে শিশু দুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

পুলিশ জানায় থানায় মোছা. নার্গিস বেগম নামের এক নারী অভিযোগ করেন, তার স্বামী একই উপজেলার উমানন্দ গ্রামের আনারুল ইসলাম তাকে শারীরিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয় এবং তার ৬ বছর ও ৪ বছরের ২ শিশু সন্তানকে আটক করে রাখে।

স্থানীয় লোকজন তার স্বামীর বাড়িতে একাধিকবার গেলেও তিনি শিশু সন্তান দুটিকে দেয় নি। পরবর্তীতে উলিপুর থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উলিপুর থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর সহোযোগিতায় শিশু দুটিকে উদ্ধার করে তাদের মায়ের কোলে ফিরিয়ে দেয়।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, ওই নারীর অভিযোগের ভিত্তিতে শিশু দুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের কাউন্সিলিং করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর