আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

চুরি হওয়া মেবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিচ্ছে চান্দগাঁও থানার সাব-ইন্সপেক্টর

৭২ ঘন্টার মধ্যে মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিককে ফিরিয়ে দিলো পুলিশ


মো. আহসান উদ্দিন পারভেজ: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) কুরআনিক সায়েন্সের শিক্ষার্থী পপি আক্তারের মুঠোফোনটি গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বহদ্দার হাট মোড়ে বাস থেকে চুরি হয়ে যায়। ওইসময় তিনি তার বিশ্ববিদ্যালয়ের বাসে বাসায় ফিরেছিলেন। বাস থেকে নেমে মোবাইলটি না পেয়ে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। এসময় আরিফুল ইসলাম (২৮) ওই পথ দিয়ে ব্যক্তিগত কাজে বহদ্দার হাট যাচ্ছিলেন। তিনি পপি আক্তারের মোবাইল চুরি যাওয়ার বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক থানায় অভিযোগের পরামর্শ দেন এবং নিজের মোবাইল নাম্বারটি পপিকে দিয়ে বলেন, থানায় যেতে ভীতি থাকলে তার সাথে যোগাযোগ করতে।

এরপর কেটে যায় দুদিন। গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) উপায়ন্তর না দেখে আরিফুলকে সাথে নিয়ে নতুন চান্দগাঁও থানায় সাধারণ ডায়েরি করেন পপি। অভিযোগ পাওয়ার ৭২ ঘন্টার মধ্যে চৌকষতার পরিচয় দিয়ে চুরি হওয়া মুঠোফোনটি উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দিয়েছেন চান্দগাঁও থানার সাব-ইন্সপেক্টর মোহাম্মদ রিদওয়ানুল হক।

এ প্রসঙ্গে আলাপকালে নতুন চান্দগাঁও থানার সাব-ইন্সপেক্টর রিদওয়ানুল হক চাটগাঁর সংবাদকে বলেন, ‘আমরা আমাদের দায়িত্ব পালনে সবসময় নিষ্ঠাবান। যে কোনো অভিযোগ পেলে আমরা সেটা আইনানুযায়ী দ্রুত সমাধানের চেষ্টা করি। মোবাইলটি প্রকৃত মালিকের হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর