আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ

শেখ হাসিনার বিকল্প একমাত্র তিনি নিজেই: আ জ ম নাছির


শেখ হাসিনার বিকল্প একমাত্র তিনি নিজেই’। আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রামের থিয়েটার ইনস্টিটিউট প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উৎসব ও প্রীতি সমাবেশে বক্তৃতাকালে এ কথা বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এর আগে সকালে জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে খতমে কোরআন, মিলাদ, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র বিশ্বে অবাক বিস্ময়, তাঁর বিকল্প একমাত্র তিনি নিজেই। তিনি শত প্রতিকূলতা পেরিয়ে একটি স্বল্পোন্নত দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।

প্রান্তিক শ্রেণির দু’কোটি মানুষ সরকারের প্রত্যক্ষ উপকারভোগী উল্লেখ করে আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক আরো বলেন, যারা একাত্তরে হানাদার বাহিনীর পক্ষে ছিল এবং বাংলাদেশ চায়নি, তারা আজ এদেশের অস্তিত্বকে বিপন্ন করতে চায়।

আ জ ম নাছির বলেন, সুসংহত ও সংঘটিত করে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। কোনও অপশক্তি বাঙালিকে দাবিয়ে রাখতে পারেনি। তাই আমাদের প্রত্যয় ও বিশ্বাস আছে যে, আমরা জিততে জানি এবং জিতবোই। আমাদের হারাবার কিছু নেই, জয় করবার মতো আছে সমগ্র বিশ্ব।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় প্রীতি সমাবেশে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, নির্বাহী সদস্য মহব্বত আলী খান, থানা আওয়ামী লীগের হাজী সুলতান আহমদ চৌধুরী, মো.মমিনুল হক প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর