আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ

রাঙ্গুনিয়ায় এনজিওকর্মী খুনের প্রধান আসামি গ্রেফতার


শাহরিয়ার সুমন

কিস্তির টাকা নিয়ে বাকবিতন্ডায় রাঙ্গুনিয়ায় প্রকাশ্য ছুরিকাঘাতে এনজিও কর্মী চম্পা খুনের প্রধান আসামি এনামুল হককে (২৭) সিলেট থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। সে উপজেলার পারুয়া ইউনিয়নের উত্তর পারুয়ার পশ্চিম পাড়া এলাকার নুরুজ্জামানের ছেলে।

মঙ্গলবার (৪ এপ্রিল) ভোরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-০৭এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৫ মার্চ রাত সাড়ে আটটার দিকে ধামাইরহাট এইচ. এ প্লাজা থেকে অফিসের কাজ সেরে বাসায় ফিরছিলেন চম্পাসহ তার অন্য এক সহকর্মী। এসময় কিস্তির টাকা চাওয়ার জেরে আসামী এনামের সাথে চম্পার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে এনাম ছুরি দিয়ে চম্পা চাকমার শ্বাসনালী বরাবর আঘাত করে পালিয়ে যায়। পরে চম্পাকে উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনারদিন রাত ৩ টার দিকে নিহত চম্পা চাকমার বোনের স্বামী সোহেল চাকমা বাদী হয়ে ঘাতক মো. এনামুল হককে আসামি করে রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা করেন। ঘটনার প্রায় এক মাস পালিয়ে থাকার পর অবশেষে গ্রেফতার হল চাঞ্চল্যকর এই খুনের আসামি এনাম। তার সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়েছেন নিহতের স্বজনরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর