আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে ছাত্রলীগ নেতা রাজু হত্যা মামলায় প্রধান আসামী ইউপি সদস্য গ্রেফতার


শিহাব উদ্দিন শিবলু- মিরসরাই প্রতিনিধিঃ চট্টগ্রামের মিরসরাইয়ে মো. ইব্রাহিম রাজু (২৭) নামে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামী ইউপি সদস্য শাহিনুর ইসলামকে (৩৬) গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর) রাত ৮টায় চাটগাঁর সংবাদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন। শাহিন উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে রয়েছেন এবং একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার)।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন বলেন, ইব্রাহিম রাজু হত্যা মামলার এজাহারনামীয় ১ নং আসামী শাহিনকে র‌্যাব-৭ গ্রেফতার করে আজ সন্ধ্যায় থানায় হস্তান্তর করেছে। বুধবার ( ৭ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হবে।

জানা গেছে, গত ৯ জুলাই রাত ১০ টার দিকে উপজেলার জোরারগঞ্জ বিশ্বরোড় দরবারটিলা এলাকায় রাজুকে গুরুত্বর আহত করে ফেলে যায়। পরে রাত ১ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( চমেক) চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

হত্যার ঘটনায় নিহত রাজুর পিতা মো. মহি উদ্দিন বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে সোমবার (১১ জুলাই) দুপুরে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় এক নম্বর আসামী করা হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ৭ নং ওয়ার্ডের সদস্য শাহীনুর ইসলামকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর