আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চমেক হাসপাতাল

চমেক হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে পালালো আসামি


চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে আসামি পালানোর ঘটনা ঘটেছে। নগরের পতেঙ্গা থানায় গ্রেফতার হওয়া মো. হাফিজ আল আসাদ প্রকাশ ফাহিম প্রকাশ সোহাগ (২৬) গতকাল রবিবার (১৬ অক্টোবর) বিকালে হাসপাতাল থেকে পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান শুরু করেছে বলে জানিয়েছে পুলিশ। পালিয়ে যাওয়া আসামি মো. হাফিজ আল আসাদ কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার বাসিন্দা। তিনি নগরের পতেঙ্গা থানা এলাকায় থাকতেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, নগরের পতেঙ্গা থানার মিন্টু মিয়ার দায়ের করা মামলায় রোববার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে মো. হাফিজ আল আসাদকে এক হাতে গুরুতর জখম অবস্থায় গ্রেফতার করা হয়। এরপর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক হাসপাতালে ভর্তি দেন। সেখানে অপারেশন থিয়েটারে নিয়ে গেলে পালিয়ে যায় আসামি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বন্দর) শাকিলা সোলতানা জানান, মো. হাফিজ আল আসাদ নামে এক আসামিকে ছুরিকাঘাতে এক হাত প্রায় বিচ্ছিন্ন অবস্থায় গ্রেফতার হয়েছিল। হাসপাতালের চিকিৎসক তার হাতে অপারেশনের সিদ্ধান্ত নেন। রোববার বিকেলে হাসপাতালে অপারেশন থিয়েটারে তাকে ঢোকানো হয়। সেখান থেকে পালিয়ে যায়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশিক জানান, হাসপাতাল থেকে এক আসামি পালিয়ে গেছে। সেখানে আমাদের কোনো দায়িত্ব ছিল না। সংশ্লিষ্ট থানা পুলিশের দায়িত্ব ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর