আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি পরিচালনা পর্ষদের ৩৯তম সভা অনুষ্ঠিত


বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর পরিচালনা পর্ষদের ৩৯তম অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব এর সভাপতিত্বে কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন শিক্ষা মন্ত্রণালয় মনোনীত প্রতিনিধি ও শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) বেলায়েত হোসেন তালুকদার।

উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন মনোনীত সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব এপ্লাইড কেমেস্ট্রি ও ক্যামিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সদস্য হাসনাইন আহমেদ আফরিন, ট্রেজারার প্রফেসর এ এন এম ইউসুফ চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সরওয়ার উদ্দীন, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরী এবং ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ার।

সভায় বিগত সিন্ডিকেট সভার কার্যবিবরণী, বিগত একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী এবং ২০২২-২০২৩ সালের বাজেটসহ অর্থ কমিটির সভার কার্যবিবরণী, বিভিন্ন বিভাগে শিক্ষক-কর্মকর্তা নিয়োগ বিষয়ক সিদ্ধান্তসমূহ ও ২০২৩ সালের একাডেমিক ক্যালেন্ডার অনুমোদন করা হয়। সভায় সিন্ডিকেট সদস্যরা প্রশাসনিক ও একাডেমিক বিষয়ক সার্বিক কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন ও ইউনিভার্সিটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর