আজ ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভয়ের পরিবেশ থেকে উত্তরণে এগিয়ে আসুন


বান্দরবানে পেশাজীবী সম্প্রদায়ের সাথে মতবিনিময়কালে ঐক্য পার্টির চেয়ারম্যান

১২ মার্চ সকাল ১০টায় পার্বত্যজেলার বান্দরবান ফিড ব্যাক রেস্টুরেন্টে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে বাংলাদেশ ঐক্য পার্টির চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহীম চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার টিকে থাকার জন্য অন্যদিকে বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য বৈধ কিংবা অবৈধভাবে একে অন্যকে পরাস্ত করতে মরিয়া হয়ে চেষ্টা চালানোর প্রেক্ষিতে মনোযোগের ৯৯ ভাগ সেদিকে থাকায় নতুন নতুন সমস্যা সৃষ্টি হওয়াসহ দেশে পূর্ব থেকে বিদ্যমান থাকা বিভিন্ন সমস্যা প্রকট আকার ধারণ করছে। শিক্ষা ও চিকিৎসা খাত থেকে শুরু করে সব সেক্টরে পূর্ব থেকে থাকা বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, অব্যবস্থাপনা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ইত্যাদির পাশাপাশি বর্তমানে সরকারি দল ও বিরোধী দলের দেশের কট্টরপন্থী ও অসৎ মাত্র সাত ভাগ নেতাকর্মী পরস্পরকে ঘায়েল করতে নিজেদের আত্মমর্যাদা বিসর্জন দিয়ে বিদেশিদের দ্বারস্থ হওয়াসহ নিজেরাই গৃহযুদ্ধের আশংকা প্রকাশ করে ভীত সন্ত্রস্ত হয়ে একে অন্যকে নিশ্চিহ্ন করার চেষ্টা শুরু করে দেওয়ায় দেশ শীঘ্রই রসাতলে যাবে। দেশ রসাতলে গেলে উভয় দলের সৎ ও মডারেট ৮ ভাগ নেতাকর্মীসহ দেশের রাজনীতিবিমুখ ৮৫ ভাগ অর্থ্যাৎ দেশের জনসংখ্যার ৯৩ ভাগও ক্ষতিগ্রস্ত হবে।

পার্টির চেয়ারম্যান আরো বলেন, দেশে বিবদমান উভয় জোটসহ দেশের জনগণকে ভয়ের পরিবেশ থেকে উদ্ধার করতে বাংলাদেশ ঐক্য পার্টি দেশে বিরাজমান সবদলের জন্য ভীতিমুক্ত ও সর্বজনীন ফর্মুলা দাঁড় করিয়েছে। বাংলাদেশ ঐক্য পার্টির উক্ত ফর্মুলা বাস্তবায়ন ব্যতীত দেশ ও দশের ক্ষতি মোকাবিলা সম্ভব হবে না। ভীতিকর পরিবেশও নির্মূল হবে না। দেশ সবার, দায়িত্বও সবার উল্লেখ করে তিনি সবাইকে বাংলাদেশ ঐক্য পার্টির পতাকাতলে শামিল হয়ে ভীতিকর পরিবেশ নির্মূলসহ নিজেকে ও দেশকে রক্ষায় দল-মত-ধর্ম নির্বিশেষে দেশের সকল জনগণকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।

এ সময় সভায় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আহাদ, নুরুল করিম, তাপস পাল, রেজাউল আলম, রোকেয়া বেগম, ববি মল্লিক, সাংবাদিক নুরুল আবসার, শাহ আলম, অ্যাডভোকেট মাহবুব আলম, মোহাম্মদ শাহজাহান, অংহিট মারমা, মোহাম্মদ ইমন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর