আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

সাউদার্ন ইউনিভার্সিটির দিনব্যাপী ইইই ফেস্ট


অনলাইন ডেস্কঃ দেশের স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যালয় সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও সাউদার্ন ইইই ক্লাবের দিনব্যাপী ইইই ফেস্ট-২০২৪ আগামিকাল ১৪ মে (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে। ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস আরেফিন নগরে সকাল ৯টা থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত তিনটি সেশনে বিভিন্ন ইভেন্টের মাধ্যমে এ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে।

আয়োজক কমিটির সদস্যরা জানিয়েছেন, এবারের আয়োজনে রোবট প্রতিযোগিতা, প্রজেক্ট প্রদর্শনী ও সার্কিট সলভিংসহ বিভিন্ন ইভেন্টে আহসানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি, প্রাইম এশিয়া ইউনিভার্সিটি, ফেনী ইউনিভার্সিটি, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, প্রিমিয়ার ইউনিভার্সিটি, চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, ইসাইন, মেগামাইন্ড অটোমেশন, ফরিদপুর পলিটেকনিক এবং শ্যামলী আইডিয়াল পলিটেকনিকসহ প্রায় অর্ধশতাধিক অংশগ্রহণকারী তাদের নিজ নিজ টিমের প্রতিনিধিত্ব করবেন।

আরও পড়ুন সাউদার্ন মেডিকেল কলেজ শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি ডা. ধনঞ্জয়, সম্পাদক ডা. হোসেন

প্রতি বছরের ন্যায় এই বছরও সদ্য বিদায়ী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এবং বাস্তব জীবনে ইঞ্জিনিয়ারিং ফিল্ডকে নিজেদের মধ্যে আরো বেশি গবেষণার মাধ্যমে যাচাই-বাছাইয়ের মাধ্যমে উপযোগী করে তোলার লক্ষ্যে বিভিন্ন ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, কলেজ, পলিটেকনিক এবং ইউনিভার্সিটি পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে এই আয়োজন।

এ প্রসঙ্গে ইইই বিভাগের প্রভাষক ও সাউদার্ন ইইই ক্লাবের মডারেটর মুহাম্মদ লিয়াকত আলী বলেন, এপ্রিলের ৩০ তারিখ থেকে শুরু হয়ে ১২ মে পর্যন্ত চলমান বিভিন্ন ইভেন্টের রেজিস্ট্রেশনে বেশ সাড়া পেয়েছি এবং আয়োজনকে কেন্দ্র করে ইতোমধ্যে আমরা যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছি।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর