আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিব-তামিমদের ম্যাচ সূচি প্রকাশ


ক্রীড়া ডেস্ক

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগের প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশ করা হয়েছে। তীব্র গরমে খেলোয়াড়দের চোট, মাংসপেশিতে টান খাওয়ার সম্ভাবনা থাকায় সুপার লিগের প্রথম দুই রাউন্ডের ম্যাচে থাকছে ২ দিন করে বিরতি। সোমবার (২২ এপ্রিল) শুরু হবে সুপার লিগ।

এবারের ডিপিএলে সুপার লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ছয়টি দল। আবাহনী লিমিটেড সবার শীর্ষে থেকে সুপার লিগ নিশ্চিত করে। এ ছাড়া শাইনপুকুর ক্রিকেট ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবও সুপার লিগে নিজেদের জায়গা নিশ্চিত করেছে।

প্রতি রাউন্ডে রয়েছে তিনটি করে ম্যাচ। প্রথম রাউন্ডের তিন ম্যাচ মাঠে গড়াবে ২২ এপ্রিল। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে আবাহনী লিমিটেড এবং তামিমের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বিকেএসপির ৩ নম্বর মাঠে লড়বে শাইনপুকুর ক্রিকেট ক্লাব এবং গাজী গ্রুপ ক্রিকেটার্স। এছাড়া ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে খেলবে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং সাকিবের শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এরপর দুই দিন বিরতি দিয়ে ২৫ এপ্রিল শুরু হবে দ্বিতীয় রাউন্ডের খেলা। ফতুল্লায় আবাহনী লড়বে গাজী গ্রুপের বিপক্ষে। একই দিন বিকেএসপির ৩ নম্বর মাঠে খেলবে শাইনপুকুর এবং শেখ জামাল। মিরপুরে খেলবে মোহামেডান এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এরপর ২৬ এবং ২৭ এপ্রিল দুই দিন বিরতি রয়েছে। সবগুলো ম্যাচই শুরু হবে সকাল ৯টায়।

অবনমন লিগের ম্যাচ হবে একটি করে। আগামী ২৩,২৬ ও ২৯ এপ্রিল প্রতিদিন একটি করে ম্যাচ হবে বিকেএসপির ৩ নম্বর মাঠে। গাজী টায়ার্স ও সিটি ক্লাব প্রথম ম্যাচ খেলবে। দ্বিতীয় ম্যাচ সিটি ক্লাবের সঙ্গে রূপগঞ্জ টাইগার্সের। আর শেষ ম্যাচে মুখোমুখি হবে গাজী টায়ার্স ও রূপগঞ্জ টাইগার্স।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর