আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শাহিদা আকতার জাহান জেলা পরিষদ নির্বাচনে সাতকানিয়া-লোহাগাড়া ও বাঁশখালী আসনে সদস্য প্রার্থীঃ চালাচ্ছেন প্রচারণা


চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন ২০২২ এ লোহাগাড়া আসনে সদস্য প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন শাহিদা আকতার জাহান। তিনি ইতিমধ্যে প্রচারণা শুরু করেছেন। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। পাচ্ছেন ব্যাপক সাড়া।

চট্টগ্রাম অঞ্চলের আর্থ সামাজিক, অবকাঠামোর উন্নয়ন ও রাজনৈতিক দর্শনে মানুষের মধ্যে পরিবর্তন অনতে কাজ করে যাচ্ছেন। একই সঙ্গে উন্নয়নে, সমৃদ্ধিতে পরিবর্তনের সেই ধারা ধরে রাখতে তিনি আগামীতে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হতে চান।

তিনি চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য ও চট্টগ্রাম দক্ষিন জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। দলকে সামনের দিকে এগিয়ে নিতে সর্বদা তৃণমূল নেতৃবৃন্দের সাথে তার সুসম্পর্ক বিদ্যমান ছিল।

তার রাজনৈতিক দিক থেকে সবসময় ভাবতেন পদের চেয়ে দল বড়। এ কথা এখনও শুনা যায় দলীয় অনেক নেতা কর্মীর কাছে।তিনি সবসময় বাস্তবকে বিশ্বাস করতেন বর্তমানে ও দেখা যায় তিনি যা বলেন, তাই করেন। এজন্য আমজনতা গরিব-বৃদ্ধ সবাই তাকে ভালোবেসেন। জানা যায় করোনাকালীন জনগনের সেবক হয়ে কাজ করে গেছেন,গরিব আর অসহায় পরিবারকে খাদ্য সামগ্রীও পৌছে দিয়েছেন।

তিনি ছোট-বড় সবার সাথে চলছেন সাধারণ ভাবে।যেখানেই অসহায় মানুষ সেখানেই ছুটে যান, চেয়ারম্যান মেম্বারদের সাথে সরাসরি সম্পর্কের সেতুবন্ধন র‍য়েছে তার। তিনি সবসময়েই নির্যাতনের শিকার বঞ্চিত নেতাকর্মীদের পাশে ছিলেন।

শাহিদা আকতার জাহান আগামী জেলা পরিষদ নির্বাচনে সাতকানিয়া-লোহাগাড়া ও বাঁশখালী আসনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি সবার দোয়া সহযোগিতা কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর