আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ঝালকাঠি

সৌদি প্রবাসীকে অপহরণের পর অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি


সৌদি আরব প্রবাসী ঝালকাঠির রাজাপুর উপজেলার ইন্দ্রপাশা গ্রামের আব্দুল রব হাওলাদারকে অপহরণ করে অশ্লীল ভিডিও ধারণ করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গিয়েছে। অভিযুক্ত অজ্ঞাতনামা ব্যক্তিরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ছেড়ে দেয়ার হুমকি দিয়ে স্বজনদের কাছে চাঁদা দাবি করার অভিযোগে আজ সোমবার সকালে ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রবাসীর স্ত্রী মোসাম্মত রিনা বেগম জানান, প্রবাসী আব্দুল রব হাওলাদার দীর্ঘ দিন ধরে সৌদি আরবে ব্যবসা করে আসছেন। ২০২১ সালের ইউপি নির্বাচনে রাজাপুরের মঠবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হন। এ সুবাদে স্থানীয় ফেসবুক ব্যবহারকারী অনেকের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। পরে তিনি প্রার্থীতা প্রত্যাহার করে সৌদি আরবে চলে যান। সৌদি আরবে থাকা অবস্থায় এ বছরের ১৫ এপ্রিল আব্দুল রব হাওলাদারকে অজ্ঞাতনামা ব্যক্তিরা তুলে নিয়ে যায়। তার পোশাক খুলে অশ্লীল ভিডিও ও ছবি মোবাইল ফোনে ধারন করে আবার ছেড়ে দেয়।

বর্তমানে এসব ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আব্দুল রব হাওলাদারের স্ত্রী ও স্বজনদের কাছে ফোন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। এমনকি মোবাইল ফোনে বিভিন্ন রকমের ভয়ভীতি দেখাচ্ছে অজ্ঞাত অপহরণকারীরা।

এ বিষয়ে রাজাপুর থানায় অভিযোগ দিয়েছেন ওই প্রবাসী স্ত্রী। সংবাদ সম্মেলনে তিনি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তার স্বামীর অশ্লীল ভিডিও উদ্ধারের জন্য অনুরোধ জানিয়েছেন।

এ ঘটনায় রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, বিষয়টি নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর