আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা, প্রাণহানি ১


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু ঘটে। এঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আজ রবিবার (২৩ অক্টোবর) সকাল ৬টার দিকে মহাসড়কের চিওড়া-সুজাতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম সিটি ডেন্টাল কলেজ হাসপাতালের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি লক্ষ্মীপুর জেলার সদর থানার চর মোহাম্মদ গ্রামের সাইদুল ইসলামের ছেলে। আহতরা হলেন- অশোক কুমার রায়, কামরুল ইসলাম, অমল কুমার ও সাইদুল।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকাল ছয়টার দিকে ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া-সুজাতপুর এলাকার লাকি হোটেলের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর নামে এক ব্যক্তি নিহত ও কমপক্ষে আরও চারজন আহত হয়। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় নিহতের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এ কে এম মনজুরুল হক আখন্দ বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি থানায় নিয়ে আসা হয়েছে।
আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর