আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বোয়ালখালীতে এক যুবকের লাস উদ্ধার

বোয়ালখালীতে এক যুবকের মরদেহ উদ্ধার


প্রভাস চক্রবত্তী, বোয়ালখালী: চট্টগ্রাম বোয়ালখালীতে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম মো. সোলাইমান (২৮)। সে পৌরসভার পশ্চিম গোমদণ্ডী মাহাদারো বাড়ীর আবুল কালামের ছেলে। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে পৌরসভার বুড়িপুকুর পাড় এলাকার কৃষি ব্যাংকের পেছনের একটি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারিক সুত্রে জানা গেছে, সোলাইমান এলাকায় ঘুরে ঘুরে পুরোনো জিনিসপত্র কিনে সংগ্রহ করে এবং তা ভাঙ্গারির দোকানে বিক্রি করে পরিবার চালাতো। সোমবার (২ জানুয়ারি) সকালে বের হয়ে দুপুরে ভাত খেয়ে রাত্রে আর বাসায় ফিরেনি সে।

এব্যাপারে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক চাটগাঁর সংবাদকে জানান, ‘আমরা খবর পেয়ে নিহত সোলাইমানের লাশ উদ্ধার করছি। তার গায়ে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। সোলাইমানের পকেটে টাকা, গাড়ির চাবি ও সাথে প্লাস্টিকের একটি বোতল পাওয়া গেছে। তার ব্যাটারি চালিত অটোরিকশাটি পাওয়া গেছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, সে মাতাল অবস্থায় জমিতে পড়ে গিয়েছিল। জমিতে জমে থাকা পানিতে সে ডুবে যাওয়ায় আর উঠতে পারেনি। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর