আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

রিহ্যাব নির্বাচন: চলছে ভোট গণনা, রাতে ফল ঘোষণা


অনলাইন ডেস্কঃ দেশের আবাসন খাতের ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন বাংলাদেশের (রিহ্যাব) নতুন পর্ষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে বিকেল ৪টায়। গণনা শেষে রাতেই ঘোষণা হবে ফলাফল। এখন চলছে ভোট গণনা।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশনে সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে রিহ্যাব নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়।

রিহ্যাব নির্বাচন বোর্ড সূত্রে জানা গেছে, এখন ভোট গণনা চলছে। প্রায় ৮৬ শতাংশ ভোটার ভোট দিয়েছেন। ৪৭৬ ভোটারের মধ্যে ৪০৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন।

আরও পড়ুন রিহ্যাব নির্বাচনের ভোট গ্রহণ

এর আগে রিহ্যাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব সুব্রত কুমার দে ঢাকা পোস্টকে বলেন, নির্বাচন যথাসময়ে শুরু হয়েছে। ভোটগ্রহণ এলাকার পুরো রুম সিসিটিভির আওতায় আছে। নির্বাচন স্বচ্ছ হচ্ছে। আমরা আশা করি— বিকেল ৪টা পর্যন্ত সুন্দরভাবে ভোটগ্রহণ করতে পারব।

রিহ্যাবের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, নির্বাচনে ঢাকার ২৯টি পরিচালক পদের জন্য লড়ছেন ৮৬ জন প্রার্থী। আর চট্টগ্রামের তিনটি পরিচালক পদের জন্য লড়ছেন সাতজন প্রার্থী।

সদস্যদের মধ্য থেকে মোট ভোটার ৪৭৬ জন। নির্বাচনে চারটি প্যানেলে প্রার্থীরা লড়াই করছেন। সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও জাপান গার্ডেন সিটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বাধীন ‘আবাসন ব্যবসায়ী ঐক্য পরিষদ’, সেঞ্চুরি রিয়ালটির চেয়ারম্যান এম জি আর নাসির মজুমদারের নেতৃত্বে ‘ডেভেলপারস ফোরাম’, রিহ্যাবের সাবেক সহ-সভাপতি ও বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলালের নেতৃত্বে ‘নবজাগরণ’ প্যানেল এবং সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি ও হামিদ রিয়েল এস্টেট কনস্ট্রাকশনের এমডি ইন্তেখাবুল হামিদের নেতৃত্ব ‘জয়ের ধারা’ প্যানেল কাজ করছে।

তথ্যসূত্র: ঢাকাপোস্ট


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর