আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: চমেক হাসপাাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দিনের সংবর্ধনা

চমেক হাসপাতালের পরিচালক তসলিম উদ্দিনের সংবর্ধনা


অনলাইন ডেস্কঃ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের নবনিযুক্ত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দিনকে সংবর্ধনা প্রদান করেছে নগরীর প্রথম কমপ্লায়েন্স বেইজ্ড স্পেশালাইজড হাসপাতাল শাজিনাজ হসপিটাল লিমিটেড। সম্প্রতি হাসপাতালের ক্যাফেটেরিয়াতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন হাসপাতালের চেয়ারম্যান মো. সফিকুল ইসলাম।

সংবর্ধেয় ব্যক্তিত্ব ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান শাজিনাজ হাসপাতাল লিমিটেড এর হেড অব মেডিক্যাল সার্ভিস ডা. মো. নেজাম উদ্দিন এবং ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম সাহেদ।

আরও পড়ুন চমেক হাসপাতালে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দিন চট্টগ্রাম নগরীর প্রথম কম্প্লায়েন্স বেইজ্ড হাসপাতাল প্রতিষ্ঠার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখার জন্য শাজিনাজ হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

চিকিৎসা ব্যবস্থা, উন্নত যন্ত্রপাতি ও হাসপাতাল ব্যবস্থাপনা নিয়ে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন এবং হাসপাতালের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিউরোসার্জন ডা. রবিউল করিম। উপস্থিত ছিলেন হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিভাগের প্রধান ডা. এস এম সরোয়ার কাশেম রাসেল সহ অন্যান্যরা।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর