আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ ৩ ফেব্রুয়ারি বিটিভিতে ইত্যাদির পুনঃপ্রচার


অনলাইন ডেস্ক

হিমালয়ের পাদদেশে অবস্থিত আঁকা বাঁকা সীমান্ত পরিবেষ্টিত বাংলাদেশের সর্বোত্তরের জেলা পঞ্চগড়ের মুক্তিযুদ্ধের গৌরবদীপ্ত উপজেলা তেঁতুলিয়ায় ধারণ করা ইত্যাদির একটি বিশেষ পর্ব পুনঃপ্রচার হবে আজ ০৩ ফেব্রুয়ারি, শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর। ২০২০ সালের জানুয়ারি মাসে তেঁতুলিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ঐতিহাসিক মাঠে নদী ও ভূমি থেকে পাথর উত্তোলন, সমতল ভূমিতে চা বাগান, মুক্তিযুদ্ধের গৌরবগাথা এবং পঞ্চগড়ের প্রাকৃতিক সৌন্দর্যের সঙ্গে সাদৃশ্য রেখে নির্মিত মঞ্চের সামনে লক্ষাধিক দর্শকের উপস্থিতিতে ধারণ করা হয়েছিলো ইত্যাদির এই পর্বটি।

বিষয় বৈচিত্র্যে ভরপুর ইত্যাদির এই পর্বে রয়েছে বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন।
অনুষ্ঠানে পঞ্চগড় জেলা ও তেঁতুলিয়ার উল্লেখযোগ্য কিছু বিষয় নিয়ে মোহাম্মদ রফিকউজ্জামানের কথায়, হানিফ সংকেতের সুর ও মেহেদির সংগীতায়োজনে একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন পঞ্চগড় ও তেঁতুলিয়ার প্রায় দেড় শতাধিক নৃত্যশিল্পী।

অনুষ্ঠানে শীত বিষয়ক বিভিন্ন বিষয় নিয়ে একটি ব্যতিক্রমধর্মী মনস্তাত্ত্বিক জাদু পরিবেশন করেন ম্যাজিক রাজিক। ইতিপূর্বে রাজিক বিদেশি বিভিন্ন চ্যানেলে জাদু প্রদর্শন করলেও দেশে ইত্যাদির এই পর্বের মাধ্যমেই তার অভিষেক হয়েছিলো।

অনুষ্ঠানে মামা-ভাগ্নে, নানি-নাতি, চিঠিপত্র, দর্শকপর্বসহ বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে রয়েছে বেশ কয়েকটি বিদ্রূপাত্মক নাট্যাংশ। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। একযোগে পুনঃপ্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে। যথারীতি এবারও ইত্যাদি স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর