আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইদ্রিচ


নুরুল কবির রিফাতঃ

সাতকানিয়া উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। ১৪ই নভেম্বর সোমবার বিকেলে বিদ্যালয়ের হল রুমে এক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় কমিটির সকল সদস্যদের সম্মতিতে সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের আহবায়ক মোঃ ইদ্রিসকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি  ইদ্রিচ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার প্রতি অনেক বেশী আন্তরিক। শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে আমার উপর যে দায়িত্ব দিয়েছেন আমি ভবিষ্যতে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করব।

তিনি বিদ্যালয়টির শিক্ষাব্যবস্থা, অবকাঠোমোগত উন্নয়ন এবং শিক্ষার্থীদের সুযোগ-সুবিধা বাস্তবায়নের কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড. আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর