আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাতকানিয়া আদর্শ মহিলা কলেজে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপিত


মো: নুরুল কবির রিফাত:

আধুনিক বাংলাদেশের রূপকার, বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ২৮ সেপ্টেম্বর। তাঁর ৭৬তম জন্মদিন উপলক্ষে ২৯ সেপ্টেম্বর, সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ কর্তৃক নানাবিধ কর্মসূচি পালিত হয়। কলেজ অধ্যক্ষ শিব শংকর শীলের সভাপতিত্বে ৭৬তম জন্মদিন পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড, সুদক্ষ নির্দেশনা ও উন্নত চিন্তাভাবনার ফলে বাংলাদেশের সমৃদ্ধি হচ্ছে ।

বৈশ্বিক মন্দাকালেও বাংলাদেশ অর্থনৈতিক প্রবৃদ্ধি ধরে রাখতে সক্ষম হচ্ছে। বাংলাদেশ শ্রীলঙ্কার মতো পরিস্থিতির দিকে এগিয়ে যাচ্ছে মর্মে যারা ব্যঙ্গ করেছেন, এটি তাদের প্রতি সমুচিত জবাব। প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অধ্যাপক রুহুল কাদের ও জয়নাল আবেদীন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা দেন কলেজ গভর্নিং বডির সদস্য মোহাম্মদ ইসমাঈল, সাতকানিয়া সকারি কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি, গভর্নং বডির সদস্য মোহাম্মদ কামাল উদ্দীন, অধ্যাপক ফরিদ আহমদ, অধ্যাপক মোঃ ছমি উদ্দীন, অধ্যাপক মোহাম্মদ জয়নাল আবেদীন, আব্দুচ ছবুর, সিনিয়র প্রভাষক আয়েশা জোবাইরা, কানিজ ফাতেমা রোসানা, মুহাম্মদ ইউছুফ, শিক্ষার্থীদের মধ্যে রোকসানা খানম বক্তব্য রাখেন।

বর্ণাঢ্য অনুষ্ঠানে কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয় এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। অনুষ্ঠানের শেষের দিকে ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর