আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবার শরীফে ১০ মাঘ উপলক্ষে প্রস্তুতি সভা


ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবার শরীফে অধ্যাত্ম শরাফতের প্রতিষ্ঠাতা ও মাইজভাণ্ডারী ত্বরীকার একমাত্র প্রবর্তক হযরত গাউসুল আজম মাইজভাণ্ডারী মাওলানা শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহ (ক.) প্রকাশ হযরত সাহেব কেবলা কাবার ১১৭তম বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে আঞ্জুমান-এ-মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী এবং ওরশ শরীফ সুপারভিশন কমিটির প্রস্তুতি সভা বৃহস্পতিবার ২২ ডিসেম্বর বাদ এশা মাইজভাণ্ডার শরীফ গাউছিয়া আহমদিয়া মঞ্জিলস্থ হাসনাইন কমপ্লেক্সের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) মাইজভাণ্ডার শরীফ থেকে পাঠানো এক বিবৃতিতে জানানো হয়, আগামি ২৪ জানুয়ারি  মহান ১০ মাঘ উপলক্ষে আয়োজন ও ব্যবস্থাপনায় থাকবেন গাউসুলআজম মাইজভাণ্ডারীর একক উত্তরাধিকারী পৌত্র, অছি-এ-গাউসুলআজম মাইজভাণ্ডারী কর্তৃক মনোনীত মোন্তাজেমে দরবারে গাউসুলআজম, জাঁ-নশীনে অছিয়ে গাউসুল আজম আলহাজ্ব শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারীর (ম.)।  ,২০২৩ইং মঙ্গলবার

এতে উপস্থিত ছিলেন ছোট হুজুর কেবলার মেজ শাহজাদা সৈয়দ আহমদ নাভিদ হাসান মাইজভাণ্ডারী (ম.)। এতে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ তানজীদ হোসাইনের সঞ্চালনায় আঞ্জুমান-এ-মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী কেন্দ্রীয় কমিটির কর্মকর্তা, দায়রা ও আঞ্চলিক শাখা ও খেদমত কমিটির সদস্যবৃন্দ, ওরশ শরীফের দায়িত্বপ্রাপ্ত, বিভাগীয় পরিচালক এবং সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য রাখেন সুপারভিশন কমিটির সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আবু সুলতান, মুখ্য সমন্বয়ক মাসুদ মাহমুদ, রুমী সুলতান, মুহাম্মদ আফাজ উদ্দীন প্রমুখ। মাওলানা মোহাম্মদ ইউসুফের মিলাদ শরীফ ও মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ কামনায় মাহফিলের সমাপ্তি হয়।

(প্রেস বিজ্ঞপ্তি)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর