আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে রিমান্ডে চায় পুলিশ


নগরের আখতারুজ্জামান ফ্লাইওভার অবরুদ্ধ করে সড়কে সমাবেশের ঘটনায় দায়ের হওয়া মামলায় জামায়াত-শিবিরের আরো ১০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার (২৫ ডিসেম্বর) রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পাঁচলাইশ থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া নেতাকর্মীরা হলেন, আলী আজগর (৩১), মজিবুল হক জাবেদ (৩৩), আকতার হোসেন (২৫), আবুল কালাম আজাদ (৪৫), লুৎফর রহমান (৪৬), তৌহিদুল ইসলাম (৪০), মো. বদরুদ্দোজা ভুটটু (৪২), মুজ্জামিনুল হক মোজাম্মেল (৩০), জসিম উদ্দিন (৩৮) ও হারুনুর রশিদ (৫৫)।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, ‘রবিবার রাতে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই জামায়াতের গণমিছিল ও সমাবেশে ছিলেন। তাদের বিরুদ্ধে আদালতে তিন দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।’

গত ২৪ ডিসেম্বর চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার শুলকবহর ও মুরাদপুর এলাকায় বিক্ষোভ মিছিল করে জামায়াত। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। পুলিশের ধাওয়ায় পালিয়ে যাওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় নগর জামায়াতের আমির মাওলানা মুহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক নুরুল আমিনসহ মোট ১৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে পুলিশ। মামলাটিতে অজ্ঞাতনামা ২০০ থেকে ২৫০ জনকে আসামি করা হয়। এই মামলায় গত তিনদিনে মোট ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর