আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে করেরহাটস্হ চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি


শিহাব উদ্দিন শিবলু, মিরসরাই প্রতিনিধিঃ

বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় মিরসরাই উপজেলার ১ নং করেরহাটস্হ চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে করেরহাট ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে ।

শনিবার (২০ আগস্ট) সকালে করেরহাট ইউনিয়নের মজুমদার উচ্চ বিদ্যালয়ের মাঠে চারাগাছ প্রদান করেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক শামীম ওসমান এবং চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সদস্য মেহেদী হাসান ভূঁঞা তানভীর।

এসময় উপস্থিত ছিলেন করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়া, ক্রীড়া শিক্ষক বাবু পলাশ মল্লিক,সহকারী শিক্ষক বাবু রবিন্দ্র কুমার নাথ।

এছাড়াও ০১ নং করেরহাট ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহাগ,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা শাখার সহ সম্পাদক পারভেজ হাবীব, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা শাখার সদস্য মোঃ হাসান আলী,এনামুল হক,নাজিম উদ্দিন,সাজ্জাদ রিফাত, অপু দে, মোঃফারুক, পারভেজ ইমাম, ইমন,আল ফরহাদ মোঃ ইয়ামিনসহ করেরহাট ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মোঃইকবাল সুম, আদনান হাবিব ইমন,ওমর ফারুক,মোহাম্মদ ইমাম হোসেন, হৃদয়, সানি, নাদিম, মিরাজ, হৃদয়, মিঠু, আনন্দ, রাব্বি, ইমরান, মাসুদ, শাহিন, শাকিল, মিরাজ, সাগর, মোঃমাসুদ, রাদিন,শাহরিয়ার।

আরো উপস্থিত ছিলেন,ভালুকিয়া স্পোটিং ক্লাবের পক্ষ থেকে রাব্বি,আতিক,মুরাদ,আরমানসহ করেরহাটস্থ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

মেহেদী হাসান ভূঁঞা তানভীর বলেন,বীর চট্টলার আওয়ামী রাজনীতির একমাত্র অভিভাবক জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মোহদয়ের সুযোগ্য উত্তরাধিকারী চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য শ্রদ্ধেয় মাহবুব রহমান রুহেল ভাইয়ের নির্দেশে জলবায়ুর নেতিবাচক প্রভাব থেকে পরিবেশকে রক্ষার লক্ষ্যে এবং চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদকের পরামর্শে করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের মাঠে করেরহাটস্থ চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উদ্যোগে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ও করেরহাটের বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিদের মাঝে তিনশতাধিক ফলজ,বনজ ও ঔষধি বৃক্ষের চারাগাছ প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর