আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ব্যাংকার্স এম্বিশন ক্লাবের উদ্যোগে এহসান সিটি স্কুল এন্ড কলেজ এ বৃক্ষরোপন ও বিতরন


রিয়াদুল আলমঃ

গতকাল রোজ শনিবার ১০ই সেপ্টেম্বর ব্যাংকার্স এম্বিশন ক্লাবের উদ্যোগে নগরীর বাকলিয়াস্থ ছৈয়দশাহ রোড এলাকার স্বনামধন্য প্রতিষ্ঠান এহসান সিটি স্কুল এন্ড কলেজে বার্ষিক বৃক্ষরোপন ও বিতরন কর্মসূচি-২০২২ইং পালিত হয়। “গাছে গাছে সবুজ ভূমি, বাঁচবে আমার মাতৃভূমি” এই স্লোগানকে সামনে ব্যাংকার্স এম্বিশন ক্লাবের উদ্যোগে ৩য় বারের মত বৃক্ষরোপন ও বিতরন কর্মসূচি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হয়। এতে বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী স্বতঃস্ফূর্তভাবে স্কুলের মাঠ প্রাঙ্গনে বিভিন্ন রকম ঔষধি ও পরিবেশে অক্সিজেন সরবরাহকারী গাছের চারা রোপন কার্যক্রমে অংশগ্রহণ করেন।

উক্ত বৃক্ষ রোপণ কর্মসূচির সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ এমরাজ উদ্দীন চৌধুরী (পারভেজ)। এই আয়োজনে আনুমানিক প্রায় একশত চারাগাছ স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরন করা হয়।

আয়োজন সফলভাবে সম্পন্ন করতে সার্বক্ষণিক সহযোগিতা করেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম ও স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং ব্যাংকার্স এম্বিশন ক্লাবের সম্মানিত সভাপতি জনাব মোঃ এমরাজ উদ্দিন চৌধুরী (পারভেজ), সাধারন সম্পাদক- আখতারুজ্জামান চৌধুরি, অর্থ সম্পাদক- কৌশিক দাশ, সাংগঠনিক সম্পাদক-মুহাম্মদ জসীম উদ্দিন ও শফিকুল আলম, সহ-অর্থ সম্পাদক জাবেদ কায়সার, প্রচার সম্পাদক নোমান তালুকদার ও মোঃ শাহ আলম, মোহাম্মদ বেলাল, এমদাদ হোসেন, রবিউল হাসান রাজু, জুবায়ের হোসেন, সহ-সভাপতি দীপ্ত কুমার, রবিউল হোসেন, সম্মানিত উপদেষ্টা মন্ডলী জনাব মান্নান জাহিদ, মোঃ রিয়াদুল আলম, বিষ্ণু কুমার নন্দী, মোবিনুল হক, কফিল সিকদার, মীর মহিউদ্দীন, আব্দুল হামিদ, কাজী মোহাম্মদ রিজুয়ান, এহসানুল হক, সাদিয়া জিন্নাত, ফারজানা খানম, মিল্টন দে, মোঃ বেলাল, জিয়া উদ্দীন, রফিকুল ইসলাম, মোঃ মিজান, হাসান মুরাদ, মোহাম্মদ ইয়াছিন ও অন্যান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ সমাপনী বক্তব্যে ব্যাংকার্স এম্বিশন ক্লাবের সভাপতি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টা এবং অনুপ্রেরণায় ব্যাংকার্স এম্বিশন ক্লাব সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং আজকের এই বৃক্ষরোপণ ও বিতরন কর্মসূচি-২০২২ ইং সফলভাবে সম্পন্ন করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ভবিষ্যতে ক্লাবের সকল কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা ও পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর