আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

চট্টগ্রামে সরকারী উন্নয়ন কর্মকাণ্ডে মানুষ উচ্ছ্বসিত: তথ্যমন্ত্রী


বে-টার্মিনাল, বঙ্গবন্ধু টানেল, দোহাজারী-কক্সবাজার রেললাইন সম্প্রসারণ প্রকল্পসহ বড় উন্নয়ন প্রকল্পগুলো দেখে চট্টগ্রামের মানুষ উচ্ছ্বসিত বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ শনিবার (৩১ ডিসেম্বর) চট্টগ্রামের দেওয়ানজী পুকুরপাড়স্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, যে মেট্রোরেল নিয়ে সারাদেশের মানুষের উচ্ছ্বাস সেই মেট্রোরেল নিয়েও বিএনপি ধুম্রজাল সৃষ্টির অপচেষ্টা চালিয়েছিল।

এসময় সাম্প্রতিক কালের রাজনীতি প্রসঙ্গে জানতে চাইলে মন্ত্রী বলেন, বিএনপির রাজনীতি সেই একই জায়গায় আছে। গত ১০ ডিসেম্বরও তারা গাড়িতে আগুন দিয়েছে। এখনও সুযোগ পেলে একই কাজ করবে। তারা সেখান থেকে সরে আসতে পারেনি। তাদের উদ্দেশ্যই হচ্ছে বিশৃঙ্খলা তৈরি করা।

বিএনপি বিদেশিদের পদলেহন করার নীতি অবলম্বন করে বলে মন্তব্য করে তথ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি বিদেশিদের পদলেহন নীতি অবলম্বন করেছে। কিন্তু সেটি করেও কোনো লাভ হয়নি। তারা যেভাবে মনে করেছিল বিভিন্ন রাষ্ট্র বা দূতাবাসের কর্মকর্তারা তাদের পক্ষে নানা ধরনের কথা বলবেন। কিন্তু সেটি হয়নি। তাদের রাজনীতিটা একই জায়গায় ঘুরপাক খাচ্ছে।

বাংলাদেশ আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, গণমিছিলের নামে বিএনপি-জামায়াত ঢাকা শহরে একটা বড় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছিল। কিন্তু পুরো ঢাকা শহরজুড়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক অবস্থানের কারণে তা সম্ভব হয়নি। এরপরও বিএনপির প্রধান সহযোগী জামায়াতে ইসলামী পুলিশের ওপর হামলা পরিচালনা করেছে। পুলিশ বাহিনীর ধৈর্যের কারণে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেনি।

তথ্যসূত্র: বাংলানিউজ২৪


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর