আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

রজভীয়া নূরীয়া কমিটিকে কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণের আহ্বান পেয়ারুলের


যৌতুক ও মাদকবিরোধী আন্দোলনের কর্মসূচি পালন করে রজভীয়া নূরীয়া কমিটি বাংলাদেশ দেশব্যাপী সমাদৃত হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এটিএম পেয়ারুল ইসলাম। আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রজভীয়া নূরীয়া ট্রাস্টের প্রেসিডেন্ট ও আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরী (মু.জি.আ) চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে এটিএম পিয়ারুল ইসলাম এ কথা বলেন। এসময় নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এটিএম পেয়ারুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ‘বরেণ্য আলেমেদ্বীন আল্লামা আবুল কাশেম নূরীর দ্বীনি দায়িত্ববোধ ও মানবিক মমত্ববোধ দেখে আমরা অনুপ্রাণিত হই। তাঁর মতো উলামা মাশায়েখরা নিজ নিজ অবস্থান থেকে, নিজ নিজ দরবার ও খানকাহ থেকে এ
ধরনের সামাজিক দায়িত্ব পালনে এগিয়ে গেলে যৌতুক মাদকসহ সব ধরনের অপরাধ প্রবণতা থেকে আমরা রেহাই পেতাম।’

তিনি আরো বলেন, ‘আল্লামা নূরীর যৌতুক ও মাদকবিরোধী আন্দোলন আজ দেশব্যাপী সমাদৃত হচ্ছে।’ তিনি আল্লামা নূরীকে মাদ্রাসা প্রতিষ্ঠার পাশাপাশি কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান নির্মান করার আহবান জানান এবং সহযোগিতার আশ্বাস দেন। তিনি আগামী ১১ মার্চ শনিবার দুপুর ২টা হতে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ ময়দানে রজভীয়া নুরীয়া কমিটি বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠিতব্য যৌতুক ও মাদকবিরোধী মহাসমাবেশের সফলতা কামনা এবং উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন কমিটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবু ছালেহ মুহাম্মদ আঙ্গুর, যুগ্ম মহাসচিব সংগঠক মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী, যুগ্ম সাংগঠনিক সচিব মুহাম্মদ মিনহাজ উদ্দীন সিদ্দিকী, তথ্য ও প্রযুক্তি সচিব ইঞ্জিনিয়ার মুহাম্মদ জাহেদ, নির্বাহী সদস্য আবু ছালেহ মুহাম্মদ সফওয়ান নূরী, চট্টগ্রাম মডেল ফাউন্ডেশনের পরিচালক অর্থ মুহাম্মদ আবদুর রাজ্জাক, জমিদারপাড়া বসুন্ধরা যুব সংগঠনের সাবেক সহ সভাপতি মুহাম্মদ ইরফানুল আবছার সিফাত প্রমুখ।

(প্রেস বিজ্ঞপ্তি)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর