আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম ও দায়বোধ জাগাতে হবে


বরমা কলেজ পরিদর্শনে জাহেদুল হক

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম-এর কলেজ পরিদর্শক প্রফেসর মো. জাহেদুল হকের চন্দনাইশের বরমা ডিগ্রি কলেজ পরিদর্শন উপলক্ষ্যে এক শুভেচ্ছা সমাবেশ ২৪ জানুয়ারি মঙ্গলবার অধ্যক্ষ কৃষিবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক ও শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সমাবেশে উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। কলেজ পরিদর্শক এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত সকলের উদ্দেশ্যে শিক্ষামূলক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য আওয়ামীলীগ নেতা বলরাম চক্রবর্তী, মোহাম্মদ সেলিম, ডা. লোকমান হাকিম ও সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল। এতে সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।

এর আগে অধ্যক্ষ প্রধান অতিথিকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানান। কলেজ পরিদর্শক বঙ্গবন্ধুর আদর্শে জীবন গঠন, বীর শহীদ ও মুক্তিযোদ্ধােদের অবদানকে স্মরণ রাখা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়া এবং জাতির মর্যাদা রক্ষায় নিজ নিজ অবস্থান হতে অবদান রাখার জন্য ছাত্র-ছাত্রীদের পরামর্শ দেন। তিনি বলেন, সময় নষ্ট না করে সঠিকভাবে জ্ঞানার্জন করতে হবে। অধিকারের পাশাপাশি দায়বদ্ধতার প্রতি সচেষ্ট হতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর