আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পটিয়া মেয়র পুত্রের মৃত্যুবার্ষিকী: স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন

পটিয়া মেয়র পুত্রের মৃত্যুবার্ষিকী: স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন


ফারুকুর রহমান বিনজু, পটিয়া প্রতিনিধি: চট্টগ্রামের  পটিয়া পৌরসভার মেয়র মোঃ আইয়ুব বাবুলের একমাত্র পুত্র আতিক শাহরিয়ার মাহির মৃত্যুর জন্য পটিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে দায়ী করে তার অপসারণের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে থেকে  সন্ধা পর্যন্ত  পটিয়া উপজেলা পরিষদ সম্মুখে আয়োজিত এ কর্মসূচিতে অংশ নেন পটিয়ার সচেতন নাগরিক, বীর মুক্তিযোদ্ধাগন ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয়রা।
গত বছরের ১৮ জানুয়ারি করোনা আক্রান্ত হয়ে পৌর মেয়রের একমাত্র পুত্র আতিক শাহরিয়ার মাহি ১৯ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে পটিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সব্যসাচী নাথ তার ছেলেকে করোনা টিকা না দিয়ে দায়িত্বে অবহেলা করার কারনে মাহির মৃত্যু হয়েছে বলে দাবি করেন পৌর মেয়র।
আজ তার ১ম মৃত্যুবার্ষিকীতে স্বাস্থ্য কর্মকর্তাকে ১ সপ্তাহের মধ্যে অপসারণের দাবি জানিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে বক্তব্য রাখেন পৌর মেয়র আইয়ুব বাবুল, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা এ.কে.এম. আবদুল মতিন চৌধুরী, এডভোকেট বদিউল আলম, পটিয়া দোকান মালিক সমিতির সভপতি এম. এ ইউসুফ, কাউন্সিলর গোফরান রানা, সরওয়ার কামাল রাজীব, শফিকুল আলম ও জসিম উদ্দীন প্রমুখ। পরে পটিয়া আদালত জামে মসজিদে মেয়র পুত্র মাহির ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর