আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটে অনলাইন শপ সেলেক্সট্রার অফলাইনে যাত্রা শুরু


নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম বন্দর নগরীর আগ্রাবাদ
সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের ৪০৫ নম্বর শপে যাত্রা শুরু হলো ই-কমার্স সাইট সেলেক্সট্রার ডটকম বিডি (salextra.com.bd লাইফস্টাইল শোরুমের।

গ্রাহকের সাধ আর সাধ্যের মধ্যে চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা ‌ও বিক্রয়োত্তর সেবা, প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিয়ে ২৫ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৫ টায় সেলেক্সটা লাইফস্টাইল শপ মোবাইল শোরুম টি ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত।

উদ্বোধনকালে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত বলেন,অনেক টেক লাভার আছেন যারা অনলাইনে পণ্য দেখার পাশাপাশি সরাসরি পণ্যটি দেখে নিতে পছন্দ করেন। তাদের জন্য একটি প্ল্যটফর্ম হিসেবে শপটি চালু করা হলো।

এসময় প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বলেন, অফলাইন শপ মূলত ক্রেতাদের মাঝে আস্থা তৈরী করে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিজনিজ হেড মোঃ আসিফ আলমগীর ও সে্লস ম্যানেজার বাবলু বড়ুয়া ডেভিড,বাবলু ইলেকট্রনিক্স এর সত্তাধিকারি মো.তছলিম, মোজাম্মেল হক, এবি ট্রেডিং সাইফুল নোমান, রাজীব ভট্টাচার্য, দিদারুল আলম সুমন।

এছাড়া ক্রেতাদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য উপস্থিত ছিলেন, টেক ইউটিবার, মিডিয়া ব্যক্তিত্ব সহ মাকেটের গন্যমান্য ব্যাক্তি। উদ্বোধন উপলক্ষে ১৯ থেকে ২১ আগস্ট সেলেক্সট্রার সকল পণ্যে থাকবে দশ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। সেলেক্সট্রা লাইফস্টাইল শপে সবসময়ই ক্রেতাদের জন্য এক্সপেরিয়েন্স করার ব্যবস্থা থাকবে। সঙ্গে সেলেক্সট্রার সকল পণ্যের ডেমো থাকবে সেখানে।

একইদিন বিকাল ৫ টায় জিইসি সংলগ্ন সানমার ওশান সিটির ৫ম তলায় ৪১৫ নম্বর শপে উদ্বোধন হয় মটোরোলা মোবাইলের শোরুম।

উল্লেখ্য, সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা এবং ডিজো’র ন্যাশনাল পার্টনার। মটোরোলা ছাড়াও অন্যান্য যেসব ব্র্যান্ডের পণ্য সেলেক্সট্রায় পাওয়া যায় তার মধ্যে রয়েছে লেনোভো ট্যাবলেট, এমাজফিট, ডিজো, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট ইত্যাদি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর