আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের প্রতিটি আসনে জাতীয় নির্বাচনে দলীয় “সিংহ” মার্কায় প্রার্থী দিবে এনডিএম-ববি হাজ্জাজ


জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন চট্টগ্রাম জেলা ও মহানগর ত্রিবার্ষিক সম্মেলন গত ১০ সেপ্টেম্বর বিকাল ৩ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজন করা হয় । এনডিএম চট্রগ্রাম দক্ষিণ জেলা শাখার আহবায়ক এবং দলের যুগ্ম সাংগঠনিক সম্পাদক এমরান চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের প্রধান ছিলেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন – এনডিএম এর চেয়ারম্যান ববি হাজ্জাজ। অনুষ্ঠানের উদ্বোধন করেন এনডিএম এর যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন -এনডিএম এর দলীয় চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেন, “নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের পর মানারাত বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ড পুনর্গঠন করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামকে ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান নিযুক্ত করার ঘটনা প্রমাণ করে বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলো দখল করতে মরিয়া সরকার।”

তিনি আরও বলেন,“রাজনৈতিক ঐক্যমত সৃষ্টি না করেই ১৫০ আসনে ইভিএম ব্যবহারের ঘোষণা এবং জাতীয় দৈনিক গুলোতে ইভিএম ব্যবহারের পক্ষে ইসির প্রচারণা আগামী নির্বাচনের আগে রাজনৈতিক পরিবেশকে আরেক দফা অস্থিতিশীল করে তুলবে। একাধিক দিনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত করার ব্যাপারে ইসির সংলাপে আমরা যে প্রস্তাব করেছিলাম সেই ব্যাপারে আমরা জনমত গঠন করতে চাই। চট্টগ্রামের প্রতিটি আসনে আগামী নির্বাচনে দলীয় “সিংহ” মার্কায় প্রার্থী মনোনয়ন দিবে এনডিএম। নিরপেক্ষ নির্বাচন হলে চট্টগ্রামের মাটি থেকে আমরা খালি হাতে ফিরব না ইনশাআল্লাহ।”

এনডিএম চট্রগ্রাম জেলা এবং মহানগরের ত্রি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন দলের যুব আন্দোলনের কেন্দ্রীয় নেতা এম বি এইচ চুন্নু খান। সম্মেলন শেষে এনডিএম চট্রগ্রাম জেলা এবং মহানগরের নতুন কমিটিতে এমরান_চৌধুরীকে সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর