আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

আজ মহিলা আ. লীগের জাতীয় সম্মেলন


বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় সম্মেলন আজ শনিবার (২৬ নভেম্বর)। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৩টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হবে এ সম্মেলন।

মহিলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে ভোর থেকেই দেশের বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা সম্মেলনস্থলের বাইরে ভিড় করছেন। সম্মেলন ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আয়োজকরা জানান, সম্মেলনের সার্বিক প্রস্তুতি আগেই সম্পন্ন হয়েছে। সারা দেশ থেকে এতে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, কাউন্সিলর ও ডেলিগেটরা অংশগ্রহণ করবেন।

সবশেষ ২০১৭ সালের ৪ মার্চ মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তখন সাফিয়া খাতুন সভাপতি এবং মাহমুদা বেগমকে সাধারণ সম্পাদক করা হয়। মহিলা আওয়ামী লীগের কমিটি ১৫১ সদস্যবিশিষ্ট। বর্তমান সভাপতি-সাধারণ সম্পাদকের বাইরেও অনেকেই নতুন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশী রয়েছেন।

আওয়ামী লীগের একাধিক সূত্র জানিয়েছে, এবার মহিলা আওয়ামী লীগের সম্মেলনে শীর্ষ পদে নতুন মুখ আসতে পারে। নির্বাচনকালীন পরিস্থিতি সামলানো সাংগঠনিক দক্ষতা, সারা দেশে নারীদের মধ্যে পরিচিত ও যোগ্যকেই শীর্ষ পদে দেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর