আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দোহাজারীতে অগ্নিকান্ডে সব হারিয়ে নিঃস্ব কৃষক সামশুল আলমকে পৌরসভার আর্থিক সহায়তা প্রদান


 

মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ
চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৮নং ওয়ার্ডের ময়নার বাপের পাহাড় সংলগ্ন এলাকায় গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে অগ্নিকান্ডে বসতঘরসহ সব হারিয়ে নিঃস্ব কৃষক সামশুল আলমকে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। পৌরসভার পক্ষ থেকে আর্থিক এ সহায়তার অনুদানের চেক প্রদান করা হয়।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে নিজ কার্যালয়ে কৃষক সামশুল আলমের হাতে অনুদানের চেক তুলে দেন দোহাজারী পৌরসভার প্রশাসক ও চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মহসিন, সহকারী প্রকৌশলী মো. নাঈম উদ্দিন, হিসাব রক্ষক জাহাঙ্গীর আলম, লাইসেন্স পরিদর্শক বিধান বড়ুয়া, কর আদায়কারী মিজানুর রহমান, কনজারভেন্সি ইন্সপেক্টর জমির উদ্দিন প্রমূখ।

উল্ল্যেখ্য যে, গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে দোহাজারী পৌরসভার ৮নং ওয়ার্ডের গাজী শাহ মাজার সংলগ্ন এলাকায় রান্নাঘরের চুলা থেকে আগুন লেগে মৃত রমিজ আলমের ছেলে সামছুল আলমের বসতঘর আগুনে পুড়ে ব্যাপক ক্ষতিসাধন হয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছিলেন তাঁরা। খবর পেয়ে পরদিন সকালে ঘটনাস্থলে ত্রাণ সামগ্রী (চাউল) ও কম্বল পাঠান দোহাজারী পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর