আজ ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩ কোটিরও বেশি মানুষ আ.লীগের সরাসরি উপকার ভোগী


বাংলাদেশে ৩ কোটিরও বেশি মানুষ আওয়ামী লীগ সরকারের ভাতা প্রদান ও অর্থনৈতিক প্রণোদনায় সরাসরি উপকার ভোগী বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে ইয়াকুব আলী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এই মন্তব্য করেন।

তিনি বলেন, আমরা যদি এদের আস্থা ভরসা ও ভালোবাসা অর্জন করতে পারি তাহলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকার বিজয় নিশ্চিত হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে নওফেল বলেন, আমরা অভিন্ন ও একক। ছোটখাটো মতভেদ আমাদের মধ্যে থাকতে পারে কিন্তু এটা বড় কথা নয়, বড় কথা হলো দল ও দেশের অস্তিত্ব রক্ষা করা।

স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে আব্দুল হাইয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা মণ্ডলীর সদস্য সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, আইন বিষয় সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, আবুল মনছুর, ইউসুফ সরদার ও হাজী বেলাল আহমদ প্রমুখ।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর