আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মহসিন কলেজ ছাত্রলীগ

বৃক্ষরোপণ করে শেখ হাসিনার জন্মদিন পালন করলো মহসিন কলেজ ছাত্রলীগ


বৃক্ষরোপণ কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলো চট্টগ্রামের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখা ছাত্রলীগ। আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) এ উপলক্ষে দোয়া মাহফিল, দুস্থদের মধ্যে খাবার বিতরণও করা হয়েছে।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুনের নেতৃত্বে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

মায়মুন উদ্দীন মামুন বলেন, রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশে নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শেখ হাসিনা এক ফিনিক্স পাখি। তিনি পঞ্চাশোর্ধ বয়সী বাংলাদেশের স্বপ্ন, সম্ভাবনা ও সক্ষমতার প্রোজ্জ্বল প্রতীক। তৃতীয় বিশ্বের একটি দরিদ্র দেশকে তিনি পৌঁছে দিয়েছেন আলোকোজ্জ্বল এক স্বপ্নের সরণিতে। বহু ঘাত-প্রতিঘাতে বিপর্যস্ত জাতির মননে তিনি গেঁথে দিয়েছেন মর্যাদাপূর্ণ এক লক্ষ্যের পানে এগিয়ে যাবার সুতীব্র আকাঙ্ক্ষা।

এসময় উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাকিল, তৌহিদুল হক কায়ছার, আরিফুল ইসলাম, আরিফুর রহমান, মাইনুর মোহাম্মদ, যুবরাজ দাশ, আবু হানিফা সৌরভ, এরফান সাজ্জাত, রানা শীল, রোকন উদ্দীন, মোহাম্মদ মোস্তাগির, মোহাম্মদ সাকিব, আব্দুল মজিদ সৌরভ, সিফাতুর রহিম ফয়সাল, তানভীর মাহতাব, আবরার বিন হোসাইন, সামিন উদ্দিন, রাফিজ শরীফ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর