আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলী দক্ষিণ শিকলবাহা গাউছিয়া সুন্নিয়া যুবসংঘের ১৪তম ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপিত


মো. জাহাঙ্গীর কাইয়ুমঃ গাউছিয়া সুন্নিয়া যুব সংঘের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন ও অলিকুলের সম্রাট হযরত আব্দুল কাদের জিলানী রহমতুল্লাহি আলাইহির স্মরণে ১৪তম আজিমুশশান মিলাদ মাহফিল কর্ণফুলী দক্ষিণ শিকলবাহা শায়ের মাওলানা আহছানুল্লাহ(রহঃ) জামে মসজিদ প্রাঙ্গণে সম্পন্ন হয়।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে তরিকত পেশ করেন ড. শাইখ সাইফুল আজম বাবর আজাহারী, প্রধান বক্তা হিসেবে তরিকত পেশ করেন ড.আল্লামা শায়খ সৈয়দ এরশাদ আহমদ আল-বোখারী।

মাহফিল সভাপতিত্ব করেন, ড. আল্লামা মো. খলিলুর রহমান, নাতে মোস্তফা(সঃ) পরিবেশন করেন, শায়ের মো. মহিউদ্দিন তানভীর, মাহফিল উদ্বোধন করেন, আলহাজ্ব মাওলানা মো. আব্দুল মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন, গাউছিয়া সুন্নিয়া যুব সংঘের সভাপতি মো. কফিল উদ্দিন হামিদী, সহ-সভাপতি সৈয়দ মো. আহছান রেজা, সাধারণ সম্পাদক মো.লিয়াকত আলী মনির, মাওলানা মো.ইসমাইল রেজভী, মাওলানা আহমদ কবির, মাওলানা ফারুক আনছারী, হাফেজ মাওলানা আব্দুল গফুর মানিক, হাফেজ মাওলানা লোকমান হাকিম কাদেরী,হাফেজ মাওলানা আব্দুস সত্তার,হাফেজ মাওলানা আশরাফ, সহ স্থানীয়রা।

মিলাদ কিয়াম ও জিকির পরিচালনা করেন,মাওলানা মো.মহিউদ্দিন আল হামিদী, মোনাজাত পরিচালনা করেন, ড.আল্লামা মো.খলিলুর রহমান,দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাতে বাংলাদেশসহ মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করা হয়। এছাড়া মোনাজাতে সবার জন্য গুনাহ মাফ চাওয়া, মৃত ব্যক্তিদের কবরের আজাব মাফ চাওয়া এবং যেকোনো বিপদ থেকে দেশকে হেফাজতের জন্য প্রার্থনা করা হয়। অনেক রক্তের বিনিময়ে এ দেশ পেয়েছি আমরা, আল্লাহ। এ দেশকে বিভিন্ন ষড়যন্ত্র থেকে হেফাজত করুন। পৃথিবী থেকে যুদ্ধ যাতে চলে যায়। সব বিপদ-মুসিবত থেকে আমাদের রক্ষা করুন,আমিন। মোনাজাতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর