আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ


 

মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ
“স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে দিনব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী। পরে তিনি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং পুরষ্কার বিতরণ করেন।

চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা নির্বাচন অফিসার মিনহাজুল ইসলাম, প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার ডা. ফয়সাল, ভেটেরিনারি সার্জন ডা. সাদ্দাম প্রমুখ।

উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আকতার সানজিদা জাফর পপির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. রূপেন চাকমা। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ ও খামারিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৪০টি স্টলে বিভিন্ন প্রজাতির উন্নত জাতের প্রাণি প্রদর্শন করা হয়। প্রদর্শনী শেষে খামারিদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর