আজ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

হাশিমপুরে প্রয়াত আ’লীগ নেতা বাচার পরিবারকে ঘর উপহার

হাশিমপুরে প্রয়াত আ’লীগ নেতা বাচার পরিবারকে ঘর উপহার


মুহাম্মদ আরফাত হোসেনঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নগরীর জনসভায় যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী চন্দনাইশ হাশিমপুর ইউনিয়ন আ’লীগ নেতা জহিরুল ইসলাম বাচার পরিবারকে ঘর উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী।

গত ২২ জানুয়ারি বিকালে ৭ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত সেমিপাকা ঘরের চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। পরে চাবি হস্তান্তর অনুষ্ঠান স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, মেয়র মাহাবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান মাে. কাশেম, চেয়ারম্যান খােরশেদ আলম টিটুসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ।

এ সময় মফিজুর রহমান বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী প্রত্যেক অসহায় মানুষের পাশে নেতা কর্মীদেরকে সাহায্যে এগিয়ে আসতে হবে। বাংলাদেশে কোন নাগরিক গৃহহীন থাকবে না। সে লক্ষে ভূমিহীনদের মাঝে বিনামূল্যে ঘর বিতরণ অব্যাহত রয়েছে। আ’লীগ নেতা জহিরুল ইসলাম বাচা সারা জীবন রাজনীতি করে মানুষের জন্য কাজ করেছেন। তার মৃত্যুর পরবর্তী তার অসহায় পরিবারকে চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী ৭ লক্ষ টাকা ব্যয়ে ৩ কক্ষ বিশিষ্ট ঘর নিমার্ণ করে দেন। মৃত্যুর পরদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবারের জন্য নগদ ৫ লক্ষ টাকা প্রদান করেছিলেন।

এ সাহায্য অব্যাহত থাকবে বলে তিনি জানান। ৩ কক্ষ বিশিষ্ট এ ঘরের পাশাপাশি বাথরুম ও রান্নাঘর নিমার্ণ করা হয়েছে। উল্লেখ্য যে, গত ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলােগ্রাউন্ড মাঠে জনসভায় যাওয়ার পথে হৃদরােগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন জহিরুল ইসলাম বাচা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর