আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

সীতাকুণ্ডে পুলিশের দুর্নীতি, ডিআইজি বরাবর লিখিত অভিযোগ যুবলীগ নেতার


নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে মো. ইব্রাহীম নামের এক যুবলীগ নেতাকে জোর পূর্বক পুলিশের গাড়িতে তুলে ইয়াবা দিয়ে ৫টি মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছেন সীতাকুণ্ড থানার এস আই হারুন অর রশীদ। এ বিষয়ে রবিবার (২৫ ডিসেম্বর) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি বরাবর লিখিত অভিযোগ করেছেন মো. ইব্রাহিম।

অভিযোগ থেকে জানা গেছে, ‘গত শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পাশে বিসমিল্লাহ স্কেল সংলগ্ন এলাকায় এস আই্ হারুন অর রশিদ ও কনস্টেবল ফয়সাল যুবলীগ নেতা ইব্রাহীমকে অশ্লিল ভাষায় গালিগাাজ করে জোর পূর্বক টেনে হেচঁড়ে কালো রঙের একটি গাড়িতে তুলে ফেলে। এই সময় ইয়াবাসহ মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়। পরে গাড়িতে আধা ঘন্টা বসিয়ে রেখে ভাটিয়ারী বনফুলের সামনে নিয়ে গাড়ি থেকে নামিয়ে দেয়। মো. ইব্রাহিম সীতাকুণ্ডের ৯নং ভাটিয়ারি ইউনিয়নের বাসিন্দা। তিনি জাহানাবাদ ১নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদ।

সংগৃহীত ছবি

বিষয়টি সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুনকে জানানো হলে এ বিষয়ে ডিআেইজ বরাবর লিখিত অভিযোগ করার নির্দেশ দেন। অভিযোগকারীরা বলছেন, এস আই হারুন অর রশীদ সীতাকুণ্ড থানায় প্রায় ৫ বছর ধরে কর্মরত থাকায় বিভিন্ন অনিয়ম দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন।

একইদিন ২৫ ডিসেম্বর ডিআইজি বরাবর এস আই হারুন অর রশীদের বিরুদ্ধে ৮ লাখ টাকা ঘুষ দাবির অভিযোগ করেছেন সন্দ্বীপ উপজেলার বাবুরিয়া এলাকার মো. হাফেজের পুত্র মো. আনোয়ার হোসেন।

অভিযোগের বিষয়ে সীতাকুন্ড থানার এস আই হারুন অর রশীদের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর