আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে ডা. মোহাম্মদ ফজলুল করিমের যোগদান


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন ডা. মোহাম্মদ ফজলুল করিম।

গত ১৭ নভেম্বর (বৃহস্পতিবার) সিভিল সার্জন অফিসে যোগদান করা এই চিকিৎসা কর্মকর্তা ১৯ নভেম্বর (শনিবার) চন্দনাইশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন।

এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ আবু রাশেদ মো. নুরুদ্দীন, মেডিকেল অফিসার ডা. আনিসুল হক, ডা. রিজোয়ান সিদ্দিকী, ডা. দীপন দেবনাথ, ডা. শোয়েব আকতার, ডা. সজীব দেবনাথ, ডা. রিয়াসাত, ডা. বুশরা, ডা. ঊর্মী অতন্দ্রীলা, ডা.তারেক, ডা. সুমাইয়া, পরিসংখ্যানবিদ পিযুষ চক্রবর্তী, কোষাধ্যক্ষ সোহানুর রহমান, হিসাব রক্ষক অপর্ণা পাল, এমটি ইপিআই আক্তারুজ্জামান রবিউল, ফার্মাসিস্ট মঈনুদ্দিন হাসান, এমটি ল্যাব ছোটন কুমার পালসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, চন্দনাইশের নতুন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ফজলুল করিম রাজধানী ঢাকার গণস্বাস্থ্য মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে ৩৩তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে ঊত্তীর্ণের মাধ্যমে ২০১০ সালে লক্ষীপুর কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হিসেবে তাঁর কর্ম জীবন শুরু করেন।

এরপর চট্টগ্রাম ও সীতাকুণ্ড উপজেলায় বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালন করেছেন তিনি। চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদানের আগে তিনি সর্বশেষ কক্সবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলা।

নবযোগদানকৃত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ফজলুল করিম উন্নত চিকিৎসা সেবা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, ‘আমাদের লক্ষ্য এ উপজেলার মানুষের মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতের মাধ্যমে তাদের সেবা করা এবং আমাদের প্রচেষ্টার মাধ্যমে এ উপজেলার মানুষের স্বাস্থ্যসেবার ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনা।

চাহিদা অনুযায়ী সব ধরনের সেবা প্রদান করার আশাবাদ ব্যক্ত করে তিনি এ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর