আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পাহাড়তলীতে জাগো হিন্দু পরিষদের বস্ত্র ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ


নিজস্ব সংবাদদাতা, পাহাড়তলীঃ জাগো হিন্দু পরিষদ পাহাড়তলী থানা শাখা চট্টগ্রাম মহানগরের দ্বি-বার্ষিক সম্মেলন ও বস্ত্র বিতরণ এবং আর্থিক অনুদান প্রদান গত ২৩ সেপ্টেম্বর দিনব্যাপী নানান আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রথম পর্বে গীতা প্রতিযোগিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সন্ধ্যা ৭টায় জাগো হিন্দু পরিষদ পাহাড়তলী থানা শাখার সভাপতি রিপন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজীব কান্তি নাথের সঞ্চলনায় ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাগো হিন্দু পরিষদ চট্টগ্রাম জেলার প্রধান উপদেষ্টা মিলন শর্মা।

প্রধান বক্তা ছিলেন জাগো হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক প্রীতম দেবনাথ।

বিশেষ অতিথি ছিলেন, জাগো হিন্দু পরিষদ চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক টিটু শীল, অর্থ সম্পাদক অরুপ দাশ রুবেল, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, হরিমন্দির পরিচালনা পরিষদের সভাপতি সদানন্দ ভটাচার্য ও সাধারণ সম্পাদক সমর কান্তি দাশ, হরিমন্দির দুর্গা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজন সর্ববিদ্যা,জাগো হিন্দু পরিষদ পাহাড়তলী থানা শাখার সাবেক যুগ্ম সম্পাদক আকাশ দাশ, অর্থ সম্পাদক বিজয় মজুমদার , ছাত্র বিষয়ক সম্পাদক হৃদয় দাশসহ বিভিন্ন ইউনিট ও পাড়া কমিটির নেতৃবৃন্দ।

আসন্ন দুর্গা পুজা উপলক্ষে ২০০ অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণের পাশাপাশি প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে জাগো হিন্দু পরিষদ পাহাড়তলী শাখার কমিটিতে পুনরায় সভাপতি রিপন চৌধুরী, সাধারণ সম্পাদক রাজীব দেবনাথ, অর্থ সম্পাদক নয়ন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সঞ্জীত দাশকে নির্বাচিত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর