আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লোহাগাড়ায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ, পরপরই নামল বৃষ্টি


লোহাগাড়া প্রতিনিধি:

পরপরই নামল বৃষ্টি লোহাগাড়া উপজেলায় অনাবৃষ্টি থেকে রক্ষা পেতে ইস্তেখার নামাজ আদায় করেছেন এলাকাবাসী। নামাজ আদায়ের কিছুক্ষণের মধ্যেই বৃষ্টি নেমে আসে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মাঠে বৃষ্টির জন্য দুই রাকাত ইস্তেখার নামাজের আয়োজন করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন। এলাকার ধর্মপ্রাণ মুসলমানেরা নামাজ ও মোনাজাতে অংশ নেন।

আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রসার উপাধ্যক্ষ মাওলানা ওসমান গনির ইমামতিতে দুই রাকাত ইস্তেখার নামাজ আদায় শেষে মহান রাব্বুল আল আমিনের দরবারে বৃষ্টির জন্য মোনাজত করা হয়।

বৃষ্টি কামনা করে ২ রাকায়াত নামাজ আদায় করার মাধ্যমে আল্লাহর কাছে বৃষ্টির প্রার্থনা করা হয়। এ নামাজে কোনো আজান বা ইকামত নেই। তবে জামাতের সঙ্গে আদায় করতে হয়।

আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন মহানগর নিউজকে বলেন, আল্লাহর দরবারে দুই রাকাত নামাজ আদায় করে দোয়া করেছি। আল্লাহ যেন এই পরিস্থিতির অবসান ঘটিয়ে আমাদের দেশের মানুষের কল্যাণে বৃষ্টি দেন। আমরা আল্লাহর রহমত বরকত পাওয়ার জন্য বিশেষ মোনাজাত করেছি। এ নামাজের পরপরই লোহাগাড়ায় বৃষ্টি শুরু হয়েছে যা আল্লাহর রহমতের বৃষ্টি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর