আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লক্ষীপুর বিএনপি

‘একদিকে আন্তর্জাতিক চাপ অন্যদিকে লক্ষ মানুষ রাস্তায়’


আওয়ামী লীগ সরকারের কঠোর সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, একদিকে আন্তর্জাতিক চাপ অন্যদিকে বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ রাস্তায় নেমেছে। এটি বিএনপির একার আন্দোলন নয়, সকলের আন্দোলন, বাংলাদেশের মালিকানা ফিরিয়ে নেয়ার আন্দোলন, মানুষের সাংবিধানিক, রাজনৈতিক ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার আন্দোলন, ভয়ভীতি দেখালে কেউ বাড়ী ফিরবে না।

তিনি বলেন, খেলা যখন শেষ হয়ে যায় চারিদিক থেকে খারাপ খবর আসে, আওয়ামী লীগের এখন শেষ বিদায় বেলা, হিসেব ঘনিয়ে এসেছে, তাই চারিদিকে তাদের এখন খারাপ খবর।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) লক্ষীপুর জেলা বিএনপি আয়োজিত স্থানীয় সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সদস্য সচিব সাহাবুদ্দিনের বাসভবনে সন্ত্রাসী হামলার প্রেক্ষিতে আয়োজিত এ সভায় কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সভাপতিত্ব করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, বিএনপির মিডিয়া সেলের আহবায়ক জহির উদ্দিন স্বপন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, সহ বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশ্রাফ উদ্দিন নিজান, চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, কেন্দ্রীয় সদস্য নাজিম উদ্দিন, জেলা সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর