আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এ এওয়ারনেস র‍্যালী আয়োজিত

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এ এওয়ারনেস র‍্যালী আয়োজিত


আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এ এওয়ারনেস র‍্যালী ২০২৩আয়োজিত। আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর প্রক্টরিয়াল বডির উদ্যোগে ২৩শে জানুয়ারি সোমবার ডিপার্টমেন্টাল ক্লাবের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এওয়ারনেস র‍্যালীর আয়োজন করা হয়।

আইআইইউসি ক্যাম্পাসকে ধুমপানমুক্ত, সন্ত্রাসমুক্ত, ইভটিজিংমুক্ত, র‍্যাগিংমুক্ত ও রাজনীতিমুক্ত আদর্শ ক্যাম্পাস হিসেবে গড়ে তোলার লক্ষ্যে এই সচেতনতামূলক র‍্যালীর আয়োজন করা হয়।

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর বোর্ড অফ ট্রাস্টিজ এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির নেতৃত্বে এই র‍্যালীতে অংশগ্রহণ করেন আইআইইউসির উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, বিওটি সদস্য ও ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী, বিওটি সদস্য ও ফিনেন্স কমিটির চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, উপ-উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মাওলা, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার এএফএম আক্তারুজ্জামান কায়সার, টিএমডির চেয়ারম্যান প্রফেসর ড. মহি উদ্দিন, ইএলএল ডিপার্টমেন্টের চেয়ারম্যান মোঃ ছরওয়ার আলম, প্রক্টর মোঃ ইফতেখার উদ্দিন, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ। সচেতনতামূলক এই র‍্যালী পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। উক্ত র‍্যালীতে আইআইইউসির শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের সচেতনতামূলক ব্যানার-ফেস্টুন নিয়ে স্বতঃস্ফূর্ত ও সুশৃঙ্খলভাবে অংশগ্রহণ করে।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর