আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাতকানিয়ায় শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


সাতকানিয়া প্রতিনিধি: বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকালে সাতকানিয়ার আমিলাইষ ব্যাংক মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

তিনি বলেছেন, আজকে বাংলাদেশ উন্নয়নে চেহারা পাল্টে গেছে। অজপাড়াতেও মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে। আমাদের এই জায়গাটিও একসময় অজপাড়া ছিল। আজকে সে অজপাড়া গায়ে অনেক উন্নয়ন হয়েছে। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে উন্নয়ন সম্ভব হয়েছে। সে জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। শেখ হাসিনার নামে অজপাড়া গায়েঁ টুর্নামেন্টের খেলার আযোজন করায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞ জানাই।

তিনি আরো বলেন, খেলাধুরা হচ্ছে তরুণদের প্রাণ, শিশুদের প্রাণ ও যুবকদের প্রাণ। আজকের তরুণরা খেলাধুলা থেকে অনেক পিছিয়ে গেছে। আমরা অনেক দূরে সরে যাচ্ছি খেলাধুলা থেকে। আমাদেরকে আগের জায়গায় ফিরে আসতে হবে। আমিলাইষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোটেক প্রদীপ কুমার চৌধুরী, আমিলাইষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি ওয়াহিদুল ইসলাম সিআইপি, প্রবাসী মহিউদ্দিন ফয়সাল, আমিলাইষ শক্তি সংঘের সভাপতি শ্যামল দত্ত, কাতার আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হারাধন শীল, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান ও মিজানুর রহমান মারুফ। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর ও সাংগঠনিক সম্পাদক আলমগীর সাদেক।
উদ্ধোধনী খেলায় অংশগ্রহন করেন আমিলাইষ ১নং ও ৫নং ওয়ার্ড ফুটবল একাদশ। এতে রানার্স আপ হন ৫ নং ওয়ার্ড।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর