আজ ১৬ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ

লোহাগাড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন


সাতকানিয়া প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়ায় দীর্ঘদিনের মানুষের প্রানের দাবী একটি ফায়ার সার্ভিস স্টেশন। অবশেষে তা পূরণ হলো। লোহাগাড়াবাসী পেলো ফায়ার স্টেশন। তিন কোটি ১৭ লক্ষ টাকা ব্যয়ে এ ফায়ার সার্ভিস নির্মাণ করা হয়।

১৫ নভেম্বর দুপুর ২টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ডেপুটি বাজার সংলগ্ন এলাকায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করা হয়েছে।

উক্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক অধ্যাপক ড. আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি,স্বরাষ্ট মন্ত্রনালয়ের সচিব(সুরক্ষা সেবা বিভাগ) মোঃ আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাঈন উদ্দিন, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের উপ-সচিব মোঃ শহীদ আতাহুর হোসেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রজেক্ট ডিলেক্টর আতাউর রহমান, চট্টগ্রাম রেঞ্জের এডিশনাল ডিআইজি প্রবীর কুমার সরকার,জেলা প্রশাসক মমিনুর রহমান, জেলা পুলিশ সুপার শফি উল্লাহ, ক্রাইম এন্ড অবস সুদীপ্ত সরকার পিপিএম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডেপুটি পরিচালক আনিসুর রহমান,উপ-সহকারী পরিচালক মুুহাম্মদ আবদুল্লাহ,ডিএসবি অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান, ডিবির অতিরিক্ত পুলিশ সুপার এএমএম ওয়াসিম ফিরোজ, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতালেব সিআইপি, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) এম ইব্রাহীম কবির,সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান,উপজেলা নির্বাহী অফিসার শরীফ উল্যাহ, সহকারী কমিশনার(ভূমি) শাহজাহান, থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান,লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী,সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর