আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

জিইসি কনভেনশন সেন্টারে ৪ দিনব্যাপী রিয়েল এস্টেট ও ফার্নিচার মেলার উদ্বোধন


নগরীর জিইসি কনভেনশন সেন্টারে শুরু হলো ৪ দিনব্যাপী রিয়েল এস্টেট ও ফার্নিচার ফেয়ার- পিটুপি বিল্ড এক্সপো। আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) মেলার উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. মাহবুবুল আলম। আগামি ২০ নভেম্বর পর্যন্ত মেলাটি চলবে।

উদ্বোধনকালে চেম্বার প্রেসিডেন্ট বলেন, নির্মাণ শিল্পখাতে সামনে যে চ্যালেঞ্জ আসছে তা মোকাবিলায় নিজেদের আগে থেকে পরিকল্পনা করতে হবে। তাই এ ধরনের আয়োজন- যারা ভবন নির্মাণে আগ্রহী কিংবা ভবন নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য বেশ কাজে লাগবে। তাছাড়া নির্মাণ সামগ্রীর দাম কিংবা ঘর সাজানোর সব পরিকল্পনা এখানে এসেই করতে পারবেন গ্রাহকরা। আশা করছি সফলভাবে শেষ হবে এ মেলা।

আয়োজকরা জানান, বিভিন্ন ভোগান্তির কথা চিন্তা করে অনেকে এ ধরনের ঝামেলায় নামতে চান না। নগরবাসীকে এমন ভোগান্তি ও ঝামেলা থেকে মুক্তি দিতেই এই ধরনের এক্সপো’র আয়োজন করেছে পিটুপি। এর মাধ্যমে একই ছাদের নিচে কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং ইন্টেরিয়রসহ সব সমস্যার সমাধান পেয়ে যাবেন গ্রাহকরা। বিনামূল্যে পরামর্শ সেবা পাবেন প্রকৌশলী ও আর্কিটেক্টদের। প্রায় ২ হাজার ধরনের পণ্য প্রদর্শিত হচ্ছে এ মেলায়।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের চেয়ারম্যান আব্দুল কৈয়ূম চৌধুরী, স্থপতি আশিক ইমরান, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফয়জুল্লাহ, পিটুপির চেয়ারম্যান সাদমান সাইকা সাফা, ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফা আশরাফুল ইসলাম আলভি, পরিচালক মোস্তাফা আমিনুল ইসলাম প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর