আজ ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাঙ্গুনিয়ায় মায়ের কোল ফিরে পেল বিক্রি হওয়া নবজাতক


অনলাইন ডেস্ক

কন্যা সন্তান হওয়ায় নবজাতক বিক্রি করে দেওয়ার একদিন পর মায়ের কোলে ফিরল শিশুটি। বুধবার (৩ জুলাই) দুই ইউনিয়নের পরিষদের সদস্যদের উপস্থিতিতে শিশুটিকে মায়ের কাছে হস্তান্তর করা হয়। এসময় মরিয়মনগর ইউনিয়নে চেয়ারম্যান মুজিবুল হক হিরু এবং স্বনির্ভর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক উপস্থিত ছিলেন।

মরিয়মনগর ইউনিয়নের ইউপি সদস্য এনামুল কবির শিকদার জানান, শিশুটিকে মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে। দুই পরিষদের সদস্য উপস্থিত ছিলেন। যিনি শিশুটিতে নিয়ে ছিলেন তিনি হাসপাতালের বিল বাবদ ৫০ হাজার টাকা খরচ করেছেন। তাকে ওই টাকা বাবদ ৪৫ হাজার টাকা ফিরিয়ে দেওয়া হয়। পাশাপাশি শিশুটির ভরণপোষণের জন্য পরিবারকে দুই মাসের বাজার করে দেওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার (২ জুলাই) জন্মের তিন দিন পর কন্যা সন্তানকে বিক্রি করে দেয় রাঙ্গুনিয়া উপজেলায় মরিয়মনগর ইউনিয়ন বাসিন্দা সাদ্দাম। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পারভেজ নামে এক ব্যক্তি স্ট্যাটাস দিলে জানাজানি হয়। যদিও কন্যা শিশুটির পরিবারের অনুরোধে পরে স্ট্যাটাসটি মুছে দেন ওই ব্যক্তি। বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি প্রচার হাওয়ায় শিশুটিকে ফিরিয়ে আনতে উদ্যোগী হন স্থানীয় ইউনিয়ন পরিষদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর