আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পতেঙ্গায় ওয়াইডাব্লিউসিএ’র পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন


নিজস্ব প্রতিবেদক

যত্রতত্র ময়লা-আবর্জনা যেখানে, সেখানে না ফেলতে এলাকার সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানিয়েছে ওয়াইডাব্লিউসিএ। পরিবেশ ন্যায্যতা প্রকল্পের আওতায় পরিবেশ রক্ষার এ সচেতনতামূলক পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি ১ জুন সকাল ১০ টায় ওয়াইডাব্লিউসিএ স্কুলের সামনে থেকে শুরু করে মুসলিমাবাদের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩৯,৪০ ও ৪১ নম্বর ওয়ার্ড মহিলা কাউন্সিলর শাহানুর বেগম । পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচির বিষয়ে ওয়াইডাব্লিউসিএ কর্তৃপক্ষ জানান,চট্টগ্রাম ওয়াইডাব্লিউসিএ একটি অ-লাভজনক স্বেচ্ছাসেবী সংস্থা। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল নারী, যুব, কিশোর কিশোরী ও শিশুর ক্ষমতায়নের পাশাপাশি সমাজের অবহেলিত পিছিয়ে পরা মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে এ সংস্থা নিরলস ভাবে কাজ করে চলছে। আগামীতেও সামাজিক, মানবিক,সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রোগ্রাম অর্গানাইজার পান্না সেন, কমিউনিটির যুবসদস্য, ওয়াইডাব্লিউসিএ কমিউনিটি স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, দলীয় সদস্য, ওয়াইডাব্লিউসিএ’র কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। পরিবেশ পরিচ্ছন্ন রাখা এবং পলিথিনের ব্যবহার বন্ধ করার বিষয়েও সচেতনতামূলক মাইকিং করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর