আজ ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: আইআইইউসির ফুটবল টুর্নামেন্ট

আইআইইউসির ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ


অনলাইন ডেস্কঃ আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) ফুটবল ক্লাব আয়োজিত টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। নগরীর ১ কিলোমিটার এরিয়ার ইন্টার সিটি ফুটবল জাংশন টার্ফে পহেলা ফেব্রুয়ারী গ্রুপ পর্ব এবং ২ তারিখ টুর্ণামেন্টের ফাইনাল দিবস অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্টের ফাইনাল দিবসে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়টির প্রক্টর মোহাম্মদ ইফতেখার উদ্দিন। তিনি ফুটবল ক্লাব এবং অংশগ্রহণকারী সকল দল গুলোকে ধন্যবাদ জানিয়েছেন।

টুর্ণামেন্টটি আয়োজন করেছেন আইআইইউসি এফসির সিনিয়র আর জুনিয়র সদস্যগণ তার মধ্যে অন্যতম, ফাহিম ফয়সাল, রুবায়েত, নাজমুল, আকিফ, আসিফ, ইতু।

ক্রীড়াই শক্তি, ক্রীড়ায় বল, মাদক ছেড়ে মাঠে এই ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের মূল উদ্দেশ্য ছিলো নিজেদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্ট এর প্রাক্তন ও বর্তমান ছাত্রদের একটি মিলন মেলা তৈরি করা যেখানে একে অপরের সাথে দৃঢ়
বন্ধন তৈরি হবে যা মাদক সেবন, অনলাইন আসক্তি থেকে দূরে রেখে তরুণদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উন্নতিতে ভূমিকা রাখবে। টুর্ণামেন্টে মোট ৩২টি দল প্রায় তিন শতাধিক প্রাক্তন ও বর্তমান ছাত্র স্বত:স্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।
৬৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রুম্মান রিদুয়ান, সেরা গোলকিপার নাজমুল হক, সেরা গোলদাতা ওহিদুল ইসলাম, ম্যান অব দ্যা ফাইনাল ওহিদুল ইসলাম, সেরা উদীয়মান খেলোয়াড় বাচ্চু।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর