আজ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বিষপানে স্বামী-স্ত্রীর একসঙ্গে মৃত্যু


অনলাইন ডেস্ক

পারিবারিক কলহের জের ধরে একসঙ্গে বিষপান করে রাজশাহীতে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রাতে স্ত্রী ও সোমবার বেলা ১০ টার দিকে স্বামীর মৃত্যু হয়।

নিহত স্বামীর নাম সজল (২২) ও তার স্ত্রীর নাম রোজিনা (২০)। তাদের বাড়ি রাজশাহী নগরীর উপকষ্ঠ শাহমখদুম থানাধিন বড়বড়িয়া (মিয়াপাড়া) গ্রামে। তাদের তিন বছরের একটি সন্তান রয়েছে। মৃত্যুর খবর পেয়ে সোমবার নগরীর শাহমখদুম থানা পুলিশ হাসপাতাল থেকে দম্পতির লাশ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সজল তার পিতা সোহেলের সঙ্গে রাজমিস্ত্রির কাজ করতেন। রবিবার সন্ধ্যায় পিতা সোহেলের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে সজলের ঝগড়া হয়। এরপর রাতে ঘরে থাকা কীটনাশক একসঙ্গে পান করেন স্বামী-স্ত্রী। খবর পেয়ে পরিবারের লোকজন রাতেই গুরুতর অবস্থায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাতেই স্ত্রী রোজিনার মৃত্যু হয়। আর সোমবার বেলা ১০ টার দিকে স্বামী সজলও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ ঘটনায় ওই গ্রামের শোকের ছাড়ায় নেমে এসেছে। তবে কি নিয়ে ঝগড়া হয়েছিলো তা কেউ বলতে পারছেন না। নগরীর শাহমখদুম থানা পুলিশ জানায়, ঘটনা তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর