আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের এসআই পদে পরীক্ষা দিতে গিয়ে মাঠেই স্ট্রোক


পুলিশের সাব-ইন্সপেক্টর এর মাঠ পরীক্ষা দিতে গিয়ে মাঠেই স্ট্রোক করেছিলেন ফারিজুল ইসলাম। এরপর সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় ফারিজুলকে। এর কিছু সময় পর মারা যান তিনি।

বুধবার (৭ জুন) আনুমানিক রাত ৮ টায় ২২ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ফারিজুল। তার বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলায়।

খোঁজ নিয়ে জানা গেছে, ফারিজুল ইসলাম হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি সহকারী শিক্ষক হিসেবে কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মিঠাপুকুরে কর্মরত অবস্থায় ছিলেন।

ফারিজুলের বন্ধু মো. মনজুরুল ইসলাম বলেন, ফারিজুলের পরীক্ষা হয় রংপুরের সরকারি কলেজের পাশে স্টেডিয়ামে। সেখানে তীব্র তাপদাহে গাছপালা কম থাকায় ফারিজুল অসুস্থ হয়ে পড়ে।

তিনি আরও জানান, পুলিশ সেখানে সব ধরনের সহযোগিতা করেছিল। পুলিশের সদস্যরা হাসপাতালে সার্বক্ষণিক দেখাশোনা করেছেন এবং সব ধরনের সহযোগিতা করার আশ্বাসও প্রদান করেছিলেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গণিত বিভাগের অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ শোক প্রকাশ করে বলেন, ফারিজুলের মতো একজন মেধাবী শিক্ষার্থীর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর